মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৩৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পটুয়াখালীতে থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার

পটুয়াখালীতে থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার

 

মু,হেলাল আহম্মেদ(রিপন)
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

গত ১৬সেপ্টেম্বর রাতে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ ও পুলিশ পরিদর্শক (অপারেশন) রফিকুল ইসলাম এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার এর নেতৃত্বে গত (১৬-সেপ্টম্বর-২০২১ ইং) তারিখ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ১২ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে,যানাযায়, এস,আই দিপায়ন বড়াল, এস,আই বিপুল হালদার, এস,আই হাফিজুর রহমান, এস,আই ইব্রাহিম মোল্লা, এ,এস,আই রাসেল, এ,এস,আই আমিনুল ইসলাম, এ,এস, আই দেলোয়ার হোসেন (রাজিব), এ,এস,আই কাইয়ুম, এ,এস,আই মান্নান তালুকদার, এ,এস,আই মিজানুর রহমান এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে একই রাতে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয় পরে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান।

গ্রেফতারকৃত আসামিরা হলেন,১.মো, মনির চৌকিদার, সাং ছোট আউলিয়াপুরের স্থায়ী বাসিন্দা যানাযায় তিনি ইদ্রিস চৌকিদারের ছেলে, সি আর মামলা নং ২৮২/২১, এর ওয়ারেন্ট ভূক্ত আসামি। ২. আউয়াল মৃধা পিতাঃ ফিরোজ মৃধা, (৩) সুজন মৃধা, পিতাঃ মকবুল মৃধা, ((৪), রত্তশন মৃধা, পিতাঃ আহম্মদ মৃধা, (৫). ফিরোজ মৃধা, পিতাঃ হাসেম মৃধা, (৬). নজরুল মোল্লা , পিতাঃ মোসলেম মোল্লা সর্ব সাং -বাহের মৌজ, কমলাপুর ইউনিয়ন, সিআর মামলা নং- ৬৪৬/২১ ইং আসামি। (৭), বাবুল হাওলাদার, পিতাঃ ছত্তার হাওলাদার, সাং- চরপাড়া,পৌরসভা ৬ নং ওয়ার্ড, জি,আর মামলা নং- ২৫/১৯ (মাদক) মামলার আসামি। (৮). সাইফুল সিকদার, পিতাঃ কালাম সিকদার, সাং- কাঠপট্টি, পৌরসভার ২ নং ওয়ার্ড, সি,আর মামলা নং-৯৩৭/২১ এর আসামি। ( ৯). ফোরকান হাওলাদার, পিতাঃ সেকান্দার হাওলাদার, সাং- খলিসাখালী, বদরপুর ইউনিয়ন, সিআর মামলা নং- ৯৪৫/২১ এর আসামি। (১০). আইয়ুল আলী মাদবর, পিতাঃ সোবহান মাদরব, (১১). ইউসুফ মাদবর, পিতাঃ সোবহান মাদবর, সাং-বল্লবপুর, কালিকাপুর ইউনিয়ন, (১২). হক মোল্লা, পিতাঃ কাদের মোল্লা, সাং-দক্ষিন আউলিয়াপুর সিআর মামলা নং ৬৫৫/১৯ এর আসামি। সর্ব থানা ও জেলা পটুয়াখালী কে গত- (১৬/০৯/২০২১ ইং) তারিখ৷ পটুয়াখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয় পরবর্তীতে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উক্ত ব্যপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে ১২ জন ওয়ারেন্ট পলাতক আসামিদের গ্রেফতার করেছে। পরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com