বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পটুয়াখালীর আমখোলায় ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত

পটুয়াখালীর আমখোলায় ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

অদ্য ৭ই এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১ টায় পটুয়াখালী-গলাচিপা সড়কের আমখোলা চকিদার বাড়ীর সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

এ সময় স্থানীয়রা আহত ৮ জনকে পটুয়াখালী
মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে এছাড়াও গুরুত্বর আহত ১ জনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। অপর ১ জনকে বরিশাল মেডিকেলে প্রেরণ করে বলে জানাযায়।
অপর দিকে বাকি ৬ জনকে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে বল জানা যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায় তরমুজ নেয়ার জন্য পটুয়াখালী থেকে গলাচিপা আসার পথে একটি ট্রাক আমখোলা চকিদার বাড়ীর কাছে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রলি সাথে মুখোমুখি সংর্ঘষ হয় এসময় পাশে থাকা বোরাকওে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে।

এ ঘটনায় অটোরিকসার যাত্রী সিদ্দিক হাওলাদার, এনায়েত, ইমরুল, জালাল মাতুব্বর, সালেহা বেগম, ট্রলি চালক রুবেল, বোরাক চালক কালামসহ ৮ জন আহত হয়।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার দৈনিক আলোচিত সকালকে জানান, গুরুতর আহত ৮ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। এছাড়া দূর্ঘটনার সাথে জড়িত ট্রাকসহ টিন ও আটক করা হয়েছে। তবে চালক বর্তমানে পলাতক রয়েছে বলে জানাযায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com