বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পটুয়াখালীর দুমকীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীর দুমকীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

মু,হেলাল আহম্মেদ(রিপন)
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প ২৯/৮/২০২১ইং তারিখ আনুমানিক ১৬:২৫ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৪:৫৫ ঘটিকায় পটুয়াখালী জেলার দুমকী থানাধীন দুমকী উপজেলার মোড় এলাকায় নিয়মিত টহল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, পটুয়াখালী জেলার দুমকী থানাধীন শ্রীরামপুর সাকিনস্থ বগা হইতে লেবুখালী গামী পাঁকা রাস্তার দক্ষিণ পাশের্^ বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব হারুন অর রশিদের জমিতে নির্মিত টিনসেড মার্কেটের জনৈক মোস্তফা কামালের ফার্নিচারের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করিতেছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে আনুমানিক আনুমানিক ১৬:২৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ নাজিম সিকদার(২৪), পিতা-মোঃ দুলাল সিকদার, সাং-শ্রীরামপুর, পোষ্ট-জামলা-৮৬০২, থানা-দুমকী, জেলা-পটুয়াখালী। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর হলেও গাঁজাই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজা, ০১ টি মোবাইল ফোন এবং ০২ টি সীম উদ্ধার করা হয়। কথিত গাঁজার অবৈধ বাজার মূল্য অনুমান ১৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা। ধৃত আসামী এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার দুমকী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার দুমকী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।
এব্যাপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মো,শহিদুল ইসলাম জানান,প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com