বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পটুয়াখালীর পক্ষিয়ায় গরুতে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে ১ যুবক’কে কুপিয়ে জখম

পটুয়াখালীর পক্ষিয়ায় গরুতে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে ১ যুবক’কে কুপিয়ে জখম

 

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ পক্ষিয়া গ্রামে গরুতে ঘাস খাওয়া নিয়ে বিরোধের জেরে এক যুবক’কে কুপিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৬’মে-২০২১ইং) তারিখ ইউনিয়নের চালিতাবুনিয় গ্রামের ব্রীজের দক্ষিণ পারে পক্ষিয়া নামক স্থানে। ঘটনার সময় বিকাল আনুমানিক সাড়ে ৫ টার সময় এ হতাহতের ঘটনাটি ঘটে।

খোজনিয়ে জানাযায়, পক্ষিয়া গ্রামের আব্দুল জব্বার ব্যপারীর ছেলে হুমায়ুন কবির (২৮) এ হামলার স্বিকার হন।

হামলাকারীরা হলেন, মাসুম সিকদার(৩৮), আমিন ওরফে (বাদশা) (২৮), উভয় পিতাঃ সোনা সিকদার, ওসমান সিকদার (২৫), কুদ্দুস,(২২), ওমর(৩২), ইব্রাহিম (২০), উভয় পিতাঃ আনেছ সিকদার।

এবিষয়ে আহত হুমায়ুন কবির বলেন, হামলকারীরা এলাকার চিন্হিত মাদক মামলা সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে।বিকেল বেলা আমার পথরোধ করে এবং গরুতে ঘাস খেয়েছে এসব কথা বলে অকথ্য ভাষায় গালমন্দ করলে আমি প্রতিবাদ করাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ৫/৬ জনে মিলে আমার উপর হামলা করে এবং এলোপাথাড়ি ভাবে মারধর শুরু করে।এসময় হামলাকারীদের মধ্যে একজন দৌড়ে গিয়ে দেশীয় অস্ত্র বগি দাও নিয়ে এসে আমাকে মেরে ফেলতে মাথায় কোপ দেয় এতে মাথায় হাড়কাটা জখম হয়ে ৮থেকে-১০ টি সেলাই লাগে। এসময় আমার ডাক চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা।বর্তমানে মাথায় গুরুত্বর জখম নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন হুমায়ুন কবির।

এবিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে অবহিত করা হয়েছে পরবর্তীতে আইনি পদক্ষেপে যাবেন বলে জানান ভুক্তভোগীরা

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com