মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পটুয়ালাখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ নিহত ২

পটুয়ালাখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ নিহত ২

মু,হেলাল আহম্মেদ(রিপন),পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী সদর উপজেলাধীন আউলিয়াপুর ইউনিয়নের ফতুল্লা স্টানের দক্ষিণ পাশে পটুয়াখালী-টু-কুয়াকাটা মহাসড়কে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।শনিবার (১’লা-মে-২০২১ ইং) তারিখ বিকেল আনুমানিক ৫.৪৫ মিনিটের সময় ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে, পটুয়াখালী থেকে কলাপাড়া যাওয়ার উদ্দেশ্যে ফরাজী এন্টার প্রাইজের একটি পিকআপ যাহার নাম্বার ঢাকা-মেট্রো-ন- ১৯-০০৬৭. দক্ষিণ দিক থেকে আশা একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত এবং পথযাত্রী তিনজন সাময়িক আহত হয়েছে।এসময় পিকআপটি আটক করলেও ড্রাইভার হেলপার পালিয়ে যায়। নিহতরা হলেন, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র অপুর্ব ভুইয়া (২০), পিতাঃ নেপাল ভুইয়া অপরজন জয়ন্ত ভুইয়া (২০) পিতাঃ বঙ্কিম ভুইয়া, উভয় গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটচত্রা গ্রামের বাসিন্দা।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং পিকআপ মটোরসাইকেল থানায় নিয়ে আসেন পুলিশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com