বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৭ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পরীমণিকে ৩ দফায় রিমান্ডে নেওয়ার ঘটনায় দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব

পরীমণিকে ৩ দফায় রিমান্ডে নেওয়ার ঘটনায় দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব

পরীমণিকে ৩ দফায় রিমান্ডে নেওয়ার ঘটনায় দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব করা হয়েছে। এক আবেদনের শুনানি নিয়ে আজ বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

আদেশে বলা হয়েছে, সর্বোচ্চ আদালতের রায় অনুসরণ না করে রিমান্ডে নেওয়ার ঘটনায় বিচারিক আদালতের ব্যাখ্যা ও নথিসহ (কেসডকেট সিডিসহ) তাদের তলব করেছেন হাই কোর্ট। একই সঙ্গে দুই তদন্ত কর্মকর্তাকে (কেসডকেট সিডিসহ) সশরীরে উপস্থিত হতে বলা হয়েছে।

এর আগে, এই নায়িকার ক্ষেত্রে রিমান্ডের অপব্যবহার হয়েছে বলে মন্তব্য করেছেন হাই কোর্ট। পরীমণির মামলায় তৃতীয় দফা রিমান্ডের প্রয়োজন ছিল না উল্লেখ করে হাইকোর্ট বলেছেন, ম্যাজিস্টেট তৃতীয় দফায় তার রিমান্ড মঞ্জুর করে রিমান্ড ক্ষমতার অপ্যবহার করেছেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। তার বাসা থেকে জব্দ করা হয় বেশ কিছু মদের বোতল। ওই ঘটনায় র‌্যাব বনানী থানায় মামলা করে। মামলাটির তদন্তভার পায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সংস্থাটি পরীমণিকে তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। কয়েক দফা জামিন আবেদন নামঞ্জুর হওয়ার পর গত মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com