বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৫

পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৫

ঈদের ছুটিতে জাফলংয়ে বেড়াতে আসা পর্যটকদের ওপর উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত স্বেচ্ছাসেবকরা হামলা চালিয়েছে। এতে নারী-পুরুষসহ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত স্বেচ্ছাসেবকদের কাজ থেকে অব্যাহতি ও ৫ জনকে আটক করা হয়েছে। এছাড়াও অপর একটি বিনোদন পার্কে নারীর ছবি তোলা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার সিলেট থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে যান। জাফলং টুরিস্ট স্পটে প্রবেশের সময় উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে ফি দেয়া নিয়ে টোল আদায়ে নিযুক্ত স্বেচ্ছাসেবকদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বেচ্ছাসেবকরা মিলে পর্যটকদের ওপর হামলা চালায়। স্বেচ্ছাসেবকরা পর্যটকদের লাঠিপেটা শুরু করে। পরে অন্যান্য পর্যটকরা এসে আক্রান্তদের রক্ষা করেন।

হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে টোল আদায়ে নিযুক্ত স্বেচ্ছাসেবকদের তাৎক্ষণিক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। পরে বিকালে অভিযান চালিয়ে হামলার ঘটনায় মুল অভিযুক্ত ২ জনসহ ৫ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি নজরুল ইসলাম।

 

এদিকে, গতকাল বুধবার বিকালে নগরীর বিমানবন্দর বাইপাস সড়ক সংলগ্ন অ্যাডভেঞ্চার ওয়ার্ল্ড পার্কে এক নারীর ছবি তোলা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ উদ্দিন জানান, মারামারির ঘটনায় এক নারীসহ কয়েকজন আহত হয়েছেন। একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com