রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পলাশবাড়ীতে ব্যাটারিচালিত অটোভ্যান উদ্ধারসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ

পলাশবাড়ীতে ব্যাটারিচালিত অটোভ্যান উদ্ধারসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে এক অভিযান চালিয়ে ব্যাটারিচালিত অটোভ্যানসহ ৩ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্র জানায়, গত ২১ সেপ্টেম্বর দুপুরে সংঘবদ্ধ চোরদল যাত্রী বেশে ঠুটিয়াপাকুর থেকে উপজেলার শিমুলিয়া বাজার যায়। সেখানে ভ্যানচালক তারা মিয়া সহ চোরদল একটি চা-স্টলে চা খেতে বসে। এসময় চোরদলের অন্যান্য সতীর্থরা কৌশলে অটোভ্যানটি চুরি করে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে। ভ্যানটির চালক ও মালিক সাদুল্লাপুর উপজেলা এলাকার দক্ষিণ চকদারিয়া গ্রামের মৃত নজলার প্রামাণিকের ছেলে তারা মিয়া সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করে ভ্যানটি না পেয়ে এ ব্যাপারে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে গোপন সূত্রে খবর পেয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানার নির্দেশে শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে এসআই ঋষিকেশ চন্দ্র বর্মণের নেতৃত্বে এএসআই জাহিদুর রহমান ও শাহ আলম ছাড়াও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার মেরীরহাট বাজারের শরিফুলের ঝালাই দোকানের সম্মুখ থেকে ওই ৩ চোরকে হাতে নাতে গ্রেফতার করে। এসময় চুরি যাওয়া ভ্যানটি তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউপি’র বেংগুলিয়া গ্রামের মৃত কেরামুদ্দিন শেখের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৬), একই ইউপির দিঘলকান্দী গ্রামের আনারুল ইসলামের ছেলে আল আমিন সর্দার (২৮) ও পৌরশহরের শিমুলিয়া গ্রামের মৃত: মজিবর রহমানের ছেলে আরিফ প্রধান (৩৫)। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৫, তাং-২৫/০৯/ ২১)। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com