মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:১২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পলাশবাড়ী হরিনাবাড়ী পুলিশের অভিযানে ৩ জুয়াড়ী আটক

পলাশবাড়ী হরিনাবাড়ী পুলিশের অভিযানে ৩ জুয়াড়ী আটক

 

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে জুয়া বিরোধী অভিযানে ৩ জুয়াড়ীকে আটক করেছে পলাশবাড়ী থানার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

পুলিশ সুপার গাইবান্ধার নির্দেশনায় পলাশবাড়ী থানাকে জুয়ামুক্ত রাখার লক্ষ্যে শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে পলাশবাড়ী থানার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হোসেনের নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম, এএসআই রবিউল ইসলাম, এএসআই রবিউল ইসলামসহ তদন্ত কেন্দ্রের সঙ্গীয় পুলিশের একটি টিম উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা গ্রামের জহুরুল মাষ্টারের মেহগনি গাছের বাগানে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়াড়ীকে হাতে নাতে আটক করে। এসময় অন্যান্য জুয়াড়ীরা পালিয়ে যায়। আটককৃত জুয়াড়ীরা হলেন, উপজেলার হরিনাথপুর ইউপি’র তালুকজামিরা গ্রামের সাইদার রহমানের ছেলে ফরিদুল ইসলাম (৪০), একই গ্রামের মৃত আশমত প্রামাণিকের ছেলে সেকেন্দার আলী (৫৫) ও মৃত তয়ান উদ্দিনের আঃ রহিম (৫৮)।

হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com