রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পাওনা টাকার বিরোধ নিয়ে মারধরের জেরে প্রকাশ্যে বন্দুক উচিয়ে হুমকি

পাওনা টাকার বিরোধ নিয়ে মারধরের জেরে প্রকাশ্যে বন্দুক উচিয়ে হুমকি

কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকার বিরোধ নিয়ে মারধরের জেরে প্রকাশ্যে বন্দুক উচিয়ে হুমকি দেওয়ার ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এসময় সন্ত্রাসীদের কাছ থেকে একটি দেশীয় তৈরি শর্টগান (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।

শনিবার দুপুর ১টার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড ছায়রাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা গণধোলাই দেয় তিন সন্ত্রাসীকে।

আটক তিনজন হলেন, উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের নুরুল আলমের ছেলে ইমরান (৩৫), একই ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের মোজাহের আহমদের ছেলে আবদুস সবুর (২৭) ও মানিকপুর-সুরাজপুর-ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম (৪০)।

 

স্থানীয় লোকজন জানায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড ছায়রাখালী গ্রামের তালেব আলীর কাছ থেকে একই এলাকার আমির হোসেন টাকা পাওনা রয়েছে। টাকার বিষয় নিয়ে শনিবার সকালে ৯টার দিকে আমির হোসেন ও সোনা মিয়া নামের দুই ব্যক্তি তালেব আলীকে মারধর করেন। এ ঘটনা তালেব আলীর মেয়ের জামাই সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলামকে জানানো হয়। পরে জাহেদ তার দুই সহযোগীসহ বন্দুক নিয়ে ছায়রাখালী এলাকায় পৌঁছালে স্থানীয় জনতা টের পেয়ে তাদের ধরে থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহায়তায় তিনজনকে আটক করেন। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী শর্টগান (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে তালেব আলীর পক্ষের লোকজন শক্তি প্রদর্শন করতে বন্দুক ব্যবহার করেন। স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে তাদেকে ঘিরে ফেলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি শর্টগান। অস্ত্র উদ্ধারের ঘটনায় তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com