বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পালিয়ে যাওয়া ১০ম শ্রেণির শিক্ষার্থী কিশোরকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব

পালিয়ে যাওয়া ১০ম শ্রেণির শিক্ষার্থী কিশোরকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব

বাগেরহাটে প্রেমের টানে পালিয়ে যাওয়া ১০ম শ্রেণির শিক্ষার্থী কিশোরকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার একটি বাড়ি থেকে পলাতক কিশোরকে গ্রেফতার করেন র‌্যাব-৬-এর সদস্যরা। তখন কিশোরের সঙ্গে থাকা ভিকটিমকে উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৬-এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, বাগেরহাট সদর থানার একটি অপহরণ মামলার সূত্র ধরে আমরা ভিকটিমকে উদ্ধারের জন্য কাজ শুরু করি। একপর্যায়ে শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার আসামির পূর্বপরিচিত একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করি। তখন আসামিকেও গ্রেফতার করা হয়।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভিকটিম ও আসামিকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

এর আগে ২০ ডিাসেম্বর রাতে বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া এলাকার ওই কিশোর-কিশোরী প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ২২ ডিসেম্বর সকালে ওই কিশোরীর মা তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে অভিযুক্ত কিশোর ও তার বাবাকে আসামি করে মামলা করেন।

এর আগের দিন পালিয়ে যাওয়ার পর কিশোরীর পরিবারের লোকেরা কিশোরের বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট এবং তার বাবাকে মারধরের পর কুপিয়ে আঙ্গুল কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com