মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
পুলিশের উপর হামলা ও হত্যাচেষ্টা অভিযোগে মামলায় যুবদল-ছাত্রদল নেতাদের জামিন

পুলিশের উপর হামলা ও হত্যাচেষ্টা অভিযোগে মামলায় যুবদল-ছাত্রদল নেতাদের জামিন

বরগুনা প্রতিনিধি-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দাবিতে ২০ নভেম্বর কেন্দ্র ঘোষিত গণঅনশন চলাকালে পুলিশ জেলা যুবদল ও ছাত্রদলের সভাপতিসহ ৬ জনকে আটক করে পুলিশ। এরপর আটক করা হয় আরও ৪ জনকে।

বৃহস্পতিবার জামিন শুনানি শেষে বরগুনার মুখ‍্য বিচারিক হাকিম মুহাম্মদ মাহবুব আলম ১০ জনেরই জামিন আবেদন মঞ্জুর করেন।

পুলিশের সহকারী উপ পরিদর্শক রেজউল করিমের দায়ের করা পুলিশের কাজে বাধা ও হত‍্যাচেষ্টা মামলায় জামিন প্রাপ্তরা হচ্ছেন, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জুয়েল, পৌর যুবদলের আহবায়ক ওয়াহেদুজ্জামান ওয়াসিম রেজা, জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব, পাথরঘাটা পৌর যুবদলের আহবায়ক মোখলেছুর রহমান সোহাগ ছাত্রদল নেতা সিরাজুল ইসলাম রুবেল, জহিরুল ইসলাম সিহাব, মিজানুর রহমান।

 

আসামি পক্ষের আইনজীবী আব্দুল ওয়াসি মতিন ও আহসান হাবিব স্বপন জানান, আদালত সন্তুষ্ট হয়ে সকলের জামিন দিয়েছেন। বিকাল সাড়ে ৪টায় বরগুনা কারাগার থেকে বের হবার পর দলীয় নেতা কর্মীরা কারামুক্ত নেতাদের ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com