রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে দীর্ঘ এক বছরেও নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি

পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে দীর্ঘ এক বছরেও নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি

পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে দীর্ঘ এক বছরেও নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি তার পরিবার। তার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। বুধবার দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন তাঁর স্ত্রী ফাতেমা আক্তার ও তাঁর মা মনোয়ারা বেগম।

নিখোঁজ পুলিশ কনস্টেবলের বাড়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জলগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে। তিনি পুলিশ কনস্টেবলের নিয়োগ পেয়ে পঞ্চগড়ের আটোয়ারী থানায় যোগ দেন। সেখান থেকে অজ্ঞাত কারণে তাকে ক্লোজ করে পঞ্চগড় পুলিশ লাইনে পাঠায় উর্ধ্বতন কর্তৃপক্ষ।

সাংবাদিক সম্মেলনে তার মা মনোয়ারা বেগম লিখিত বক্তব্যে বলেন, গত বছরের ২৮ আগস্ট তাকে বাড়িতে আসার জন্য ছুটি দিলে পুলিশ লাইন থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই পুলিশ কনস্টেবল। এরপর থেকে সকল স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার। সন্ধান চেয়ে পঞ্চগড় থানায় সাধারণ ডায়রি করার এক বছর পার হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট একাধিকার ছেলের সন্ধানে গেলেও তারা কোন সহযোগিতা করেনি বলে অভিযোগ মায়ের।

পুলিশ কনস্টেবলের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, দীর্ঘ এক বছর ধরে ৩ বছরের ছেলে সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছি। কর্তৃপক্ষ তার বেতন ভাতা বন্ধ করে দিয়েছে। স্বামীকে না ফিরে পেলে অনাহারে রাস্তায় দাঁড়াতে হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com