বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের দিনেই জবিতে টিকা ক্যাম্পের উদ্বোধন

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের দিনেই জবিতে টিকা ক্যাম্পের উদ্বোধন

প্রতিবছর ২০ অক্টোবর ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস’ পালন করা হয়। তবে এ দিনে এবার সরকারি ছুটি থাকায় আগামী ২১ অক্টোবর (বৃহস্পতিবার) দিবসটি উদযাপন করা হবে। একই দিনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্থায়ী টিকা ক্যাম্প উদ্ধোধন করা হবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১অক্টোবর ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০২১’ তথা ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে। সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়-এর পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন শেষে সকাল ১১.২০ মিনিটে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্থায়ী টিকা ক্যাম্পের উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বেলা ১২টায় ভার্চুয়াল প্ল্যাটফর্মে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ সংযুক্ত থাকবেন। এছাড়াও আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও অন্যান্যরা সংযুক্ত থাকবেন।

উল্লেখ্য, ক্যাম্পের উদ্বোধনী দিনে প্রায় ১৫০ জন শিক্ষার্থীকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা করা হবে। পরবর্তীতে শিক্ষক,শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ এর টিকার আওতায় আনার জন্য কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com