বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে ঝাড়ু মিছিল কুশপুত্তলিকা দাহ করল স্বেচ্ছাসেবক লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে ঝাড়ু মিছিল কুশপুত্তলিকা দাহ করল স্বেচ্ছাসেবক লীগ

রাজধানীতে ঝাড়ু মিছিল শেষে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে তারা এই কুশপুত্তলিকা দাহ করেন।

আলালকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে আজ শুক্রবার বেলা ১১ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এ ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ ও রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন সাচ্চু। 

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, ‌‘বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে কটূক্তি করেছে তা ক্ষমার অযোগ্য। তার বক্তব্য বাংলার সতের কোটি মানুষের হৃদয়ে চরম আঘাত করেছে। তার উলঙ্গ আষ্ফালন ও ধৃষ্টতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’ তিনি অবিলম্বে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তিনি আরও বলেন, ‘মোয়াজ্জেম হোসেন আলালকে যেখানে পাওয়া যাবে স্বেচ্ছাসেবক লীগ সেখানে তাকে প্রতিহত করবে। তিনি স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রাখার আহ্বান জানান।

এতে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, কেন্দ্রীয় মহিলাবিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট সালমা হাই টুনি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম।

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি, কাজী শহিদুল্লাহ লিটন, নির্মল চ্যার্টাজি, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার, আব্দুল আলীম বেপারি, অ্যাড. কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, অর্থবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, কৃষিবিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিজ, ধর্মবিষয়ক সম্পাদক মো. ছাইফুর রহমান ছিন্টু, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম এ হান্নান, মানবাধিকারবিষয়ক সম্পাদক অ্যাড. শাহিন-উল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতাবিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, মানবসম্পদবিষয়ক সম্পাদক অ্যাড. এম জুয়েল আহম্মেদ, প্রতিবন্ধীবিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, উপ-প্রচার সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান বিপ্লব,  উপ-দপ্তর সম্পাদক অ্যাড. মো. মনির হোসেন, রাহুল দাস, উপ-আইন সম্পাদক অ্যাড. জিসান মাহমুদ, উপ-স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হেল কাফি মন্ডল, উপ-প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক ডা. উম্মে সালমা মুনমুন, উপ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-সাহিত্য ও সাংস্কৃতিবিষয়ক সম্পাদক শাহ আলম সিকদার জয়সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com