মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৫৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

কিশোরগঞ্জে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের বিদায় ও বরণ অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সহধর্মিণী বেগম রাশিদা হামিদ।

মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. আ. ন. ম নৌশাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মতিউর রহমান, মেডিকেল কলেজের পরিচালক ডা. সুফিয়া খাতুন, মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা. এ. এস. এম শহীদুল্লাহ ও বিএমএ জেলা শাখার সভাপতি ডা. মাহবুব ইকবাল। সম্মানিত অতিথি ছিলেন মেডিকেল কলেজের পরিচালক ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার। ইন্টার্ন চিকিৎসকদের শপথবাক্য পাঠ করান প্রিন্সিপাল ডা. আ. ন. ম নৌশাদ খান। বক্তারা চিকিৎসকদেরকে মানবিক চিকিৎসক হওয়ার এবং সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক বিলকিস মাহমুদ, কিশোরগঞ্জ জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মানছুরা জামান নূতন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সুলতানা ইতি, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সালমা হক, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, করিমগঞ্জের জাফরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাদাৎ মো. সায়েমসহ মেডিকেল কলেজের চিকিৎসক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের শুরুতে ইন্টার্ন চিকিৎসকদের শিক্ষা জীবনের স্মৃতিময় ঘটনার স্থির চিত্র প্রদর্শন করা হয়। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com