বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ফুলবাড়িয়ায় হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

ফুলবাড়িয়ায় হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও দক্ষিণপাড়া গ্রামের ৪২ দিনের অবুঝ এক শিশু সন্তান রেখে মা কুলসুম আক্তার (২২) গলায় দড়ি দেয়া অবস্থা ঝুলছে বাড়ীর পাশে লেবু বাগানের গাছে । হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরোদ্ধে।

আজ বুধবার সকালে বাড়ির পাশে লেবু বাগানে কুলসুম আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় স্বামী হাসান আলী গ্রপ্তার করেছে ফুলবাড়ীয়া থানা পুলিশ।
জানা যায়, দুই বছর আগে হাসান আলীর সঙ্গে বিয়ে হয় কুলসুম আক্তারের। তাঁদের ঘরে ৪২ দিন বয়সের একমাত্র পুত্র সন্তান রয়েছে। গত প্রায় আট মাস ধরে কুলসুমকে বাবার বাড়ি যেতে দেন না স্বামী।

গতকাল মঙ্গলবার সকালে বাবার বাড়ি থেকে কুলসুমের ভাবি কুলসুমকে নিতে আসলেও তাকে যেতে দেওয়া হয়নি। রাতে এ নিয়েও তাদের মধ্যে ঝগড়া হয় বলে জানিয়ে নিহতের বড় ভাই আতাহার আলী বলেন, ওরা পরিকল্পিতভাবে আমার বোনকে হত্যা করে ধামাচাপা দিতে ফাঁসির ঘটনা সাজিয়েছেন স্বামীসহ তাঁর পরিবার।
এ ঘটনায় কুলসুমের আরেক ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. আজিজুর রহমান বলেন, হত্যা করে গাছে লাশ ঝুলানোর চেষ্টা করা হয়। গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যা মামলা হওয়ার পর নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com