মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:১৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
বগুড়ায় ফলাফল দেওয়ার অভিযোগে রাসেল মাহমুদকে গ্রেফতার করেছে র‌্যাব

বগুড়ায় ফলাফল দেওয়ার অভিযোগে রাসেল মাহমুদকে গ্রেফতার করেছে র‌্যাব

বগুড়ায় ভুয়া ‘ডোপ টেস্ট’ ফলাফল দেওয়ার অভিযোগে রাসেল মাহমুদ(২৫) নামে এক কম্পিউটার ও ফটোস্ট্যাট দোকানদারকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে  তাকে নিজ দোকান থেকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের ভুয়া ‘ডোপ টেস্ট’-এর ফলাফলসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রাসেল মাহমুদ গাইবান্ধা জেলার সাপমারা গ্রামের আবজাল হোসেনের ছেলে ও সরকারি আজিজুল হক কলেজের কামাড়গাড়ি গেট এলাকা মার্কেটের রাসেল কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট দোকানের স্বত্বাধিকার। এছাড়াও তিনি ওই কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের মাস্টার্স পরিক্ষার্থী।

র‌্যাব-১২ বগুড়া সূত্র জানায়, সরকারি আজিজুল হক কলেজে প্রথম বর্ষে ভর্তির জন্য শিক্ষার্থী মাদক গ্রহণ করে কিনা তা নিশ্চিত হতে “ডোপ টেস্ট” বাধ্যতামূলক করা হয়েছে।

 

এরপর র‌্যাব বগুড়ার গোয়েন্দা দল জানতে পারে কামাড়গাড়িতে কিছু অসাধু কম্পিউটার ও ফটোস্ট্যাট দোকানদার সরকারি হাসপাতালের নাম ব্যবহার করে “ডোপ টেস্টের” ভুয়া ফলাফল তিনশত থেকে চারশত টাকায় বিক্রি করছে।

তার প্রেক্ষিতে তারা অভিযান পরিচালনা করে রাসেল নামের ওই দোকানদারের কাছ থেকে ২২ থেকে ২৩ টি ডোপ টেস্টের ভুয়া ফলাফলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতার রাসেলের কাছ থেকে আমরা ২২ থেকে ২৩ টি ভুয়া ডোপ টেস্টের ফলাফল পেয়েছি। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করে সদর থানায় প্রেরণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com