রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:২৭ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি তার প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
বুধবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন দলটির উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি। তিনি বলেন, সম্প্রতি হয়ে যাওয়া এই উপজেলার নয় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বক্তব্যের একটি অডিও-ভিডিও ভাইরাল হয়।
এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের সম্পর্কে কটূক্তিপূর্ণ মন্তব্য করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা কমিটির কার্যনির্বাহী কমিটির সভা ডাকা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৪৯জন সদস্য অংশ নেন। তাঁদের সবার মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় সম্পাদক ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরইমধ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় নেওয়া এই সিদ্ধান্ত জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com