মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়া সরাসরি জড়িত-এনামুল হক শামীম

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়া সরাসরি জড়িত-এনামুল হক শামীম

ইতিহাস বিকৃতির কারিগর বিএনপি জানিয়ে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ইতিহাস বিকৃতি ও মিথ্যাচারের রাজনীতির পুরোনো মানসিকতাই ফুটে উঠেছে। এটা তাদের পুরোনো রোগ। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়া সরাসরি জড়িত। বিএনপি নেতাদের মুখে বাঙালির মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী দল, বাংলার গণমানুষের দল আওয়ামী লীগকে ভয় দেখানো মানায় না।এটি চরম ঔদ্ধত্যপূর্ণ ও হাস্যকর।

তিনি বলেন, দেশের ইতিহাস বিকৃত করে নিজেদের মতো মনগড়া উপস্থাপন ও মিথ্যাচার করা বিএনপির পুরোনো চরিত্র। গত সাত দশকের বেশি সময় আওয়ামী লীগ এ দেশের কোটি কোটি মানুষের ভালোবাসায় বেঁচে আছে। আওয়ামী লীগের শিকড় সারা দেশে বিস্তৃত ও মজবুত।

আজ সোমবার বেলা ১২ টার দিকে শরীয়তপুরের নড়িয়ায় করোনায় ও নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুুল হক শামীম আরও বলেন, দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না।

এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (পশ্চিম অঞ্চল) আব্দুল হেকিম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মাকসুদা খাতুন, শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, পিআইও আহাদী হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

এছাড়াও উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়া বিট পুলিশের উদ্বোধন, নড়িয়া সরকারি কলেজ থেকে নড়িয়া থানা পর্যন্ত সড়কের কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন এবং নড়িয়া-জাজিরার ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com