রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সচিব

বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সচিব

মো.আমিরুল ইসলাম ,পঞ্চগড় প্রতিনিধি:
দেশের একমাত্র চতুদের্শীয় স্থলবন্দর বাংলাবান্ধায় নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ স্থলবন্দর চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) এর স্থলবন্দর পরিদর্শন ও স্টেক হোল্ডারগণের সাথে মতবিনিময় সভা ও স্থলবন্দরের প্রশাসনিক ভবনে মুক্তিযুদ্ধ কর্নার শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে বাংলাবান্ধা স্থলবন্দরের কনফারেন্স কক্ষে স্টেক হোল্ডারগণের সাথে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ধসঢ়; উদ্দিন চৌধুরী ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোঃ আলমগীর মত বিনিময় করেন।

সভায় জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপত্বিতে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, বাংলাবান্ধা কাস্টমসের সহকারি কমিশনার মবিন উল ইসলাম, রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা সোহেব আলী, পিংকু রায়, বাংলাবান্ধা স্থলবন্দর কর্তৃপক্ষের পোর্ট ইনচার্জ আবুল কালাম আজাদ, প্রশাসনিক কর্মকর্তা শওকত আলী মিয়া, আমদানি- রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আহবায়ক রেজাউল করিম রেজা, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, সাইদুর রহমান, নাহিরুল ইসলাম, উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্র অতিরিক্ত উপ-পরিচালক শাখাওয়াত হোসেন প্রিন্স, সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক সবুক্তগীণ শাকিলসহ বাংলাবান্ধা শ্রমিক সংগঠনের সভাপতি ইদ্রিস আলী ও সাধারণ সম্পাদক আতাউর রহমান।

সভায় বাংলাবান্ধা স্থলবন্দরের জন্য জমি অধিগ্রহণ, পোর্টের অভ্যন্তরীণ অসম্পূর্ণ ইয়ার্ড পাকাকরণ, অগ্নি নির্বাপক ব্যবস্থা, মেডিকেল ফ্যাসিলিটিজ, কেমিকেল রাখার আলাদা শেড, নিজস্ব অ্যাম্বুলেন্স এবং অবকাঠামোগত উন্নয়নসহ পোর্টের বিভিন্ন সমস্যাদি নিয়ে আলোচনা করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com