রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৫ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮ বছর ধরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক

বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮ বছর ধরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক

বগুড়ার ধুনট উপজেলায় ৪৫ বছর বয়সী তিন সন্তানের এক জননীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮ বছর ধরে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত সেই ব্যক্তি হলেন সানোয়ার হোসেন (৫০)। গ্রেফতারকৃত সানোয়ার হোসেন মথুরাপুর ইউনিয়নের খাদুলী সাতানীপাড়া এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে এবং তিনিও দুই সন্তানের জনক। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা ও স্থানীয়সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর দাম্পত্য জীবনে তিন ছেলে সন্তান রয়েছে। তাদের মধ্যে অন্ধ এক ছেলে বাড়িতে এবং অন্য দুই ছেলে ও তার স্বামী জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করেন। এই সুযোগে বাড়ির পাশের প্রতিবেশি সানোয়ার হোসেন ওই নারীকে প্রায়ই বিয়ের প্রলোভন দেখিয়ে আসতে থাকে। এভাবেই প্রলোভন দেখিয়ে প্রায় ৮ বছর ধরে স্বামী ও সন্তানদের অগোচরেই ওই নারীকে ধর্ষণ করে আসছিল সানোয়ার হোসেন।
মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, গত ৮ ডিসেম্বর ওই নারীর অন্ধ ছেলেটি বাড়িতে না থাকার সুযোগে আবারও তার বাড়িতে প্রবেশ করে সানোয়ার হোসেন। এরপর শারীরিক সম্পর্ক করতে চাইলে ওই নারী তাকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু সে আবারও তাকে জোরপূর্বক ধর্ষণ করে কৌশলে সটকে পড়ে। এ বিষয়ে ওই নারী স্থানীয় মাতব্বরদের কাছে বিচার না পেয়ে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ধুনট থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

ধুনট থানা পুলিশ ওই নারীর লিখিত অভিযোগ পেয়েই তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে লম্পট সানোয়ার হোসেনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এক নারী ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন। এর পরপরই তাৎক্ষনিক অভিযান চালিয়ের অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com