রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
বিয়ে নিয়ে হইচই চান না ক্যাটরিনা ও ভিকি

বিয়ে নিয়ে হইচই চান না ক্যাটরিনা ও ভিকি

তারকাদের বিয়েতে কারা আসছেন, কীরকম হচ্ছে বিয়ের আয়োজন? তা নিয়ে তো চর্চা হবেই। আলোচিত প্রেমিক যুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়েও উন্মাদনার শেষ নেই। হবু তারকা দম্পতিকে একঝলক দেখার জন্য উদগ্রীব তাদের অনুরাগীরা।

জানা গেছে, বিয়ে নিয়ে হইচই চান না ক্যাটরিনা ও ভিকি। তাদের ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল হতে দেবেন না বলেই আপাতত স্থির করেছেন দু’জনেই। সেই কারণেই আমন্ত্রিতদের জন্য বেশ কয়েকটি বিধিনিষেধও নাকি জারি করেছেন তারা।

শোনা যাচ্ছে, কারা বিয়েতে আসছেন, তা নাকি অনুরাগীদের জানাতে চান না ভিকি-ক্যাটরিনা। সেই কারণেই বিয়ের দিন আমন্ত্রিতরা ছবি তুলতে পারবেন না। যদিও তারকাদের বিয়েতে ছবি তোলা কিংবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা বিশেষ নতুন নয়। যারা বিয়েতে উপস্থিত থাকবেন, তারা সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করতে পারবেন না। বিয়ের আসরে থাকাকালীন বাইরের কারো সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আমন্ত্রিতরা। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি শেয়ার করা যাবে না। বিয়ের যেখানে হচ্ছে, সেখান থেকে রিলস কিংবা কোনো ভিডিও করা যাবে না।

 

ভিকি-ক্যাটের বিয়েতে আমন্ত্রিতের তালিকা যথেষ্ট দীর্ঘ। দু’জনেরই সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নিমন্ত্রণ করার ইচ্ছা ছিল। তবে ওমিক্রনের জন্য তারা নাকি বিয়ের আমন্ত্রিত তালিকায় কাটছাঁট করছেন।

আগামী ৯ ডিসেম্বরই বিয়ের সানাই বাজতে চলেছে। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধেপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তারা। প্রতিদিন ৭ লাখ টাকা করে ভাড়া গুণতে হবে ভিকিকে।

৭ ডিসেম্বর হবে মেহেন্দি। বিয়েতে এক বিশেষ ধরনের মেহেন্দি পরবেন ক্যাটরিনা। যার দাম প্রায় এক লাখ টাকা। রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে একেবারে ভেষজ পদ্ধতিতে ওই মেহেন্দি তৈরি হয়। তবে সব কিছুর আগে নাকি মুম্বইয়ে আইনি বিয়ে সারতে পারেন তারকা দম্পতি। তারপরই হয়তো নিজ মুখে বিয়ের কথা ঘোষণা করতে পারেন ভিকি ও ক্যাটরিনা।

সূত্র : সংবাদ প্রতিদিন

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com