বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
বীর মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র নায়িকা সারাহ বেগম কবরী স্মরণে দোয়া মাহফিল

বীর মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র নায়িকা সারাহ বেগম কবরী স্মরণে দোয়া মাহফিল

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বাংলা চলচ্চিত্রের মহানায়িকা ও কিংবদন্তি সাংস্কৃতিক ব্যক্তিত্ব সারাহ বেগম কবরী সরোয়ার এর মৃত্যুতে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আজ ২৩ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টায় নগরের দিদার মার্কেট সংলগ্ন মৌসুমী আবাসিক এলাকার চৈতালি ভবনের নুরুচ্ছাফা তালুকদার হলে সংগঠনের সভাপতি অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র স ম জিয়াউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল বশর, সহ সভাপতি মো জসিম উদ্দিন চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মো হাসান মুরাদ, শ্রম বিষয়ক সম্পাদক মো কালিম শেখ, সদস্য রহিম পারভেজ, সাথী কামাল, লাকী আকতার, আঁচল চক্রবর্তী, ওসমান গনি, মো আব্দুর রউফ, মো কামাল হোসেন, ইমতিয়াজ আহমেদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সারাহ বেগম কবরী শুধু একজন চলচ্চিত্র নায়িকা ছিলেন না, তিনি একাধারে একজন চলচ্চিত্র নির্মাতা, বীর মুক্তিযোদ্ধা, কিংবদন্তি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন সাহসী ও মুক্তিযুদ্ধের চেতনার আপোষহীন ব্যক্তিকে হারাল।
সংক্ষিপ্ত আলোচনা শেষে সদ্য প্রয়াত সারাহ বেগম কবরীর মৃত্যুতে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মৌসুমি আবাসিক জামে মসজিদের ইমাম মাওলানা মফিজ উদ্দিন।সভার শুরুতে সারাহ বেগম কবরী ও ওয়াসিম এর স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com