বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৬ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা

বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা

বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মোহাম্মদ আমির। তবে পাকিস্তান ক্রিকেটে বড় ধরনের পরিবর্তনের ফলে তিনি আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দেন। আর এতে ঘরোয়া ক্রিকেটের কেন্দ্রীয় চুক্তি তালিকায় তার নাম রেখেছিল পিসিবি।

তবে পেসার আমির এই চুক্তি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। তার পরিবর্তে একজন জুনিয়র ক্রিকেটারকে চুক্তিতে নেওয়ার আহ্বান জানিয়েছেন। আমিরের মতো প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিমও।

প্রসঙ্গত, মিসবাহ-উল হক ও ওয়াকার ইউনিসের পদত্যাগের পর আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন আমির। যে কারণে আসন্ন মৌসুমের জন্য আমিরকে ঘরোয়া ক্রিকেটের কেন্দ্রীয় চুক্তিতে রেখেছিল পিসিবি। ১৯১ জনের নাম তালিকায় আমিরকে রাখা হয়েছিল ‘এ’ ক্যাটাগরিতে।

 

পাকিস্তানি সংবাদ মাধ্যম ডনের খবরে বলা হয়েছে, আমির জানতেনই না যে তালিকায় তার নাম রয়েছে। জানার পরেই পিসিবির এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আমির বলেন, ‘আমি জানতাম না যে এ তালিকায় আমার নাম আছে। আমি পিসিবির কাছে অনুরোধ করব আমার জায়গায় একজন জুনিয়র ক্রিকেটারকে চুক্তিতে রাখতে। যেন সে উপকৃত হতে পারে এবং তার পরিবারকে সহায়তা করতে পারে।’

২৯ বছর বয়সী এ পেসার বলেছেন, এই জায়গা থেকে সরে দাঁড়াচ্ছি বলে আবার আমি ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছি না। এখন আন্তর্জাতিক ক্রিকেটও খেলব না আমি।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com