রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ব্রাজিলিয়ান ভক্তের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়েছেন মেসি

ব্রাজিলিয়ান ভক্তের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়েছেন মেসি

কোপা আমেরিকার প্রায় দুই মাস পর আজ রবিবার দিবাগত রাত ১টায় বিশ্বকাপ বাছাইপর্বে আবারো মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। বাংলাদেশ সময় দিনগত রাত ১টায় করিন্থিয়াস এরেনায় মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল। এ রাগে, শনিবার অনুশীলন শেষ করে হোটেলে ফেরার সময় এক ব্রাজিলিয়ান ভক্তের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়েছেন মেসি।

জানা গেছে, গতকাল আর্জেন্টিনা দল যখন মাঠ থেকে হোটেলে ফিরছিল, তখন নিরাপত্তাকর্মীদের কড়া প্রহরা ভেদ করে মেসির কাছে যাওয়ার চেষ্টা করে ১২ বছর বয়সী রোজারিও।

তবে তাকে মেসির কাছে পৌঁছানোর আগেই ধরে ফেলে নিরাপত্তাকর্মীরা। এ ঘটনা মেসির নজরে আসলে তিনি নিজেই এগিয়ে যান সেদিকে। এসময় সেই ভক্তের সঙ্গে সেলফিও তোলেন। এতে উচ্ছ্বাসে ফেটে পড়েন ১২ বছর বয়সী রোজারিও।

 

উল্লেখ্য, গত জুলাইয়ে কোপা আমেরিকা খেলতে গিয়ে ব্রাজিলিয়ান দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছিলেন মেসি। এমনকি কোপার ফাইনাল ম্যাচে শুধুমাত্র মেসির জন্য আর্জেন্টিনার সমর্থন দিয়েছেন অনেক ব্রাজিলিয়ান সমর্থক। দুই মাস পর আবার ব্রাজিলে খেলতে গিয়ে ভালোবাসার আরেক ঘটনা দেখলেন মেসি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com