রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:২০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
ভারতে অজান্তেই পর্নোগ্রাফিতে জড়াচ্ছেন মডেলরা, মিলল চাঞ্চল্যকর তথ্য

ভারতে অজান্তেই পর্নোগ্রাফিতে জড়াচ্ছেন মডেলরা, মিলল চাঞ্চল্যকর তথ্য

ভারতের নতুন মডেল-অভিনেত্রীরা অজান্তেই পর্নো ছবিতে অভিনয় করে ফেলছেন বলে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এলা এবার। মূলত তারা বুঝতেও পারেন না কখন ক্যামেরার সামনে নিজেদের পোশাক খুলে ফেলছেন। ভারতের একাধিক মডেল এমন অপ্রীতিকর ঘটনার জন্ম দিয়েছেন। আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি এমনটাই দাবি করেছেন ভারতের এক ‘বিউটি কুইন’ পরী পাসোয়ান।

বলা হয়েছে, বলিউডের আঁতুড়ঘর মুম্বাই। অসংখ্য প্রযোজনা সংস্থার দফতর সেখানে। কারা কী সিনেমা করছেন, তার হিসাব রাখা সহজ নয়। তাই ভুল করে ফেলেন অনেকেই। অভিযোগকারী বিউটি কুইন জানিয়েছেন, এই না জানারই সুযোগ নেয় কিছু চক্র। যারা মুম্বাইয়ে বসেই পর্নো ছবির ব্যবসা চালান। সম্প্রতি বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার কীর্তি প্রকাশ্যে এসেছে।

২০১৯ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন পরী পাসোয়ান। তার অভিযোগ, তার অজান্তেই তাকে দিয়ে পর্নো ছবির শুটিং করানো হয়েছিল। তিনি নিজে অবশ্য রাজ কুন্দ্রার সংস্থার নাম করেননি। তবে বলেছেন, কাজের জন্য ডাক পেয়ে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থার দফতরেই ভয়াবহ অভিজ্ঞতা হয় তার।

 

পরী জানিয়েছেন, সাক্ষাৎকারের আগে তাকে নরম পানীয় দেয়া হয় প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। তারপরে বেশ কয়েক ঘণ্টার কথা আর মনে নেই তার। তবে ঠিক কী হয়েছিল, তা মনে করতে না পারলেও তার সঙ্গে যে মারাত্মক খারাপ কিছু হয়েছে তা বুঝতে পেরেছিলেন পরী। বিষয়টি বুঝে তিনি পরের দিনই স্থানীয় থানায় ঘটনাটি জানান এবং ওই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এফআইআর করেন। তবে ততোক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে পরীর আপত্তিকর ভিডিও।

ঘটনাটি যে সময় ঘটে তার কিছুদিন আগেই বিয়ে হয়েছিল পরীর। ভাইরাল হওয়া ভিডিওটির প্রসঙ্গ তুলে পরীর বিরুদ্ধে অভিযোগ করেন তার স্বামী নীরজ পাসোয়ান এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যরা। পরী অবশ্য জানিয়েছেন, ভিডিওটি যখন শুট করা হয়েছিল তখন তার জ্ঞান ছিল না। তার অনুমান, পানীয়তে মাদক মিশিয়ে কিছুক্ষণের জন্য তাকে শুধু একটি মস্তিষ্কহীন শরীরে পরিণত করা হয়েছিল। তাই তাকে এ ক্ষেত্রে দোষ দেয়া যায় না। কারণ তিনি একটি চক্রের পরিকল্পিত কুকর্মের শিকার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com