মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
ভারত-পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের আশাহত

ভারত-পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের আশাহত

ভারত-পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের আশাহত করলো আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আইসিসির অন্তর্বর্তীকালীন সিইও জিওফ অ্যালারডাইস বলেছেন, আইসিসি প্রতিযোগিতায় ভারত-পাকিস্তান মুখোমুখি হলেও, দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা সম্ভব নয়। আজ শনিবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে জি নিউজ।

তিনি বলেন, ‘দুই দেশের মধ্যে রাজনৈতিক সম্পর্ক ও বিসিসিআই-পিসিবি’র সম্পর্ক নিয়ে আইসিসি একবারেই ভাবতে রাজি নয়। তাছাড়া দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের ক্ষেত্রে দুই দেশ ও উক্ত দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতি প্রয়োজন। এখানে আমাদের কিছুই করণীয় নেই। তবে দুই দেশ যদি দ্বিপাক্ষিক সিরিজ খেলতে রাজি হয়, তাহলে আইসিসি অবশ্যই এগিয়ে আসবে। আমাদের ইভেন্টে দুই দল মুখোমুখি হলে, আমরা অবশ্যই তাদের লড়াই আমরা উপভোগ করি। কিন্তু বাকিটা আমাদের হাতে নেই।’

উল্লেখ্য, সীমান্ত সন্ত্রাস ও রাজনৈতিক টানাপোড়েনের জন্য ২০১২ সালের পর থেকে দুই প্রতিবেশী দেশ বাইশ গজে মুখোমুখি হয়নি। তবে গত আট বছরের ব্যবধানে বেশ কয়েকবার আইসিসি প্রতিযোগিতায় দুই দলের লড়াই হয়েছে। এবার বাবর আজমের দলের কাছে ১০ উইকেটে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই ছিটকে যায় টিম ইন্ডিয়া। সেই ম্যাচের টিআরপি চোখধাঁধানো হলেও, বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা দুই চিরপ্রতিদ্বন্দ্বীর দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের ব্যাপারে আগ্রহী নয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com