বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ভালোবাসার খাম উপহার দিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক সাথী কামাল

ভালোবাসার খাম উপহার দিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক সাথী কামাল

 

মহামারি করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্ত ও আর্থিক সংকটে পড়া সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও অনলাইন সাংবাদিকদের ভালোবাসার খাম উপহার দিলেন জাতীয় মানবাধিকার বিষয়ক সংগঠন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক, অনলাইন টেলিভিশন এমভি-টিভি’র উপদেষ্টা ও বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক সাথী কামাল। আজ ২৫ এপ্রিল সকাল ১১টায় নগরীর দিদার মার্কেটস্থ সিএন্ডবি কলোনী উচ্চ বিদ্যালয়ের মাঠে নগরীর বিভিন্ন স্থানের ১০০ জন ক্ষতিগ্রস্ত ও আর্থিক সংকটে পড়া সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও অনলাইন সাংবাদিকদের হাতে এই খামগুলো তুলে দেন। এতে প্রতিটি খামে ৫ কেজি চালের মূল্যবাবদ ৩০০ টাকার ৫০টি খাম ও ১০ কেজি চালের মূল্য বাবদ ৬০০ টাকার ৫০টি খাম উপহার হিসেবে তুলে দেওয়া হয়।
এ সময় সাথী কামাল বলেন, মানুষ মানুষের জন্য। এই মূল্যবোধকে কাজে লাগিয়ে এবং মানবতার জন্য সকল মানুষকে নিজ নিজ সাধ্যমতো মানুষের সহযোগিতায় এগিয়ে আসা প্রয়োজন। দীর্ঘ এক বছর যাবত সাংস্কৃতিক কর্মকাণ্ড বন্ধ থাকায় শিল্পী, সাংস্কৃতিক কর্মীরা এবং বিশেষত করোনাকালে অনলাইন সাংবাদিকরা আর্থিক সংকটে পড়ে। তাদের এই দুঃখ-দুর্দশা মাথায় নিয়ে নিজের সাধ্যমতো সহায়তার হাত বাড়িয়ে দিতে এগিয়ে আসি।
এ সময় উপস্থিত ছিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সভাপতি মো. হাসান মুরাদ, সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবুল বশর, ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক লায়ন এম এ নেওয়াজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সদস্য ওসমান চৌধুরী, আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম, রাঙ্গুনিয়া উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন, ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় শাখার উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ কেফায়েত উল্লাহ আরকান, মোহাম্মদ হানিফুল ইসলাম চৌধুরী, সংস্কৃতিকর্মী ইমতিয়াজ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com