বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ভিয়েনায় গেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

ভিয়েনায় গেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

তিন দিনব্যাপী ‘স্পিকার্স অফ পার্লামেন্ট’-এর পঞ্চম কনফারেন্স এবং কাউন্টার টেররিজম সংক্রান্ত প্রথম বৈশ্বিক সংসদীয় সামিটে অংশ নিতে ভিয়েনায় গেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বাংলাদেশের একটি সংসদীয় প্রতিনিধি দল নিয়ে আজ তিনি ভিয়েনার উদ্দেশে দেশ ত্যাগ করেন।

আগামীকাল ৬ সেপ্টেম্বর থেকে একইসঙ্গে তিনিদিনব্যাপী ‘স্পিকার্স অফ পার্লামেন্ট’-এর পঞ্চম কনফারেন্স এবং উইমেন স্পিকার্স অফ পার্লামেন্ট-এর ১৩তম সামিট শুরু হয়ে চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় ইন্টার-পার্লামেন্টারী ইউনিয়নের (আইপিইউ) উদ্যোগে এবং জাতিসংঘ ও অস্ট্রিয়ান পার্লামেন্টের সহযোগিতায় এই সামিট এবং কনফারেন্সসমূহ অনুষ্ঠিত হচ্ছে।

সংসদের গণসংযোগ বিভাগ জানায়, বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশের চারসদস্যের একটি সংসদীয় প্রতিনিধি দল সামিট ও কনফারেন্সসে অংশগ্রহণ করবেন। প্রতিনিধি দলে আরো রয়েছেন, বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন এমপি, রুমানা আলী এমপি এবং গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।

স্পিকারের নেতৃত্বাধীন বাংলাদেশি সংসদীয় প্রতিনিধিদলকে আজ ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বিদায় জানান সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com