সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২১ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ভেতরে ভেতরে ভেঙে যাচ্ছি

ভেতরে ভেতরে ভেঙে যাচ্ছি

এ যেন অন্য শ্রীলেখা মিত্র! নেটমাধ্যমে সোমবারের পোস্টের পরিপ্রেক্ষিতে তার স্বীকারোক্তি, ‘ভেতরে ভেতরে ভেঙে যাচ্ছি’। তিনি জানিয়েছেন, ‘রোজ রাতে শুতে যাওয়ার আগে ভাবি, কাল কী হবে?’ অনুরাগীরা জানেন, শ্রীলেখা যথেষ্ট শক্তমনের মানুষ। লড়াই ভালোবাসেন। সব পরিস্থিতিতেই ইতিবাচক থাকেন। মহামারি কি তাকেও অবশেষে দুর্বল করে দিচ্ছে? সত্যিই ভেঙে পড়ছেন শ্রীলেখা? খবর আনন্দবাজারের।

শ্রীলেখা জানান, কিছুটা হলেও তিনি নড়ে গেছেন। প্রতিদিন মৃত্যুর খবর তার মনে ভয়ের জন্ম দিচ্ছে। ফলে, আগামীকালের চিন্তা তাকে গ্রাস করছে। তিনি মেনে নিয়েছেন, এতখানি অনিশ্চয়তার মুখোমুখি তিনি এর আগে কখনও দাঁড়াননি।
শ্রীলেখার এই ভাবনারই প্রতিফলন তার সোমবারে নেটমাধ্যমের বক্তব্যে। সেখানে তিনি বলেছেন, ‘সকালে উঠে নেটমাধ্যম খুলতে খুলতেই মৃত্যুসংবাদ। চারদিকে স্তব্ধতা গ্রাস করছে একটু একটু করে মানব জীবনকে।’ এ প্রসঙ্গে তিনি তুলে ধরেছেন তারকা, সাংবাদিক, আরও অগুন্তি সাধারণ মানুষের নিমেষে ফুরিয়ে যাওয়ার কথা। শ্রীলেখার কথায়, আজ যিনি আছেন কাল তিনিই নেই।

মনোবলে সামান্য আঘাত লাগলেও তা গুঁড়িয়ে যায়নি, পাশাপাশি এই কথাও জানিয়েছেন অভিনেত্রী। তার মতে, নিজেই নিজেকে পথ দেখাই। সামলে নেওয়ার চেষ্টা করি। তখনই তিনি আন্তরিকভাবে প্রার্থনা জানান, ‘আমার শত্রুরাও যেন ভালো থাকে, সুস্থ থাকে’। শ্রীলেখার এই পোস্ট পড়ে মতামত জানিয়েছেন আরেক অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তার কথায়, ‘মৃত্যুর মধ্যে জীবনের গান যারা গাইতে পারেন, তারাই বেঁচে আছেন। আমি মনে করি, তুমি তাদেরই একজন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com