বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ভোটের মাঠে লড়াই করবে জুয়েল-আব্দুল্লাহ মহাদানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চায় ভোটাররা

ভোটের মাঠে লড়াই করবে জুয়েল-আব্দুল্লাহ মহাদানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চায় ভোটাররা

মাসুদুর রহমান-

জামালপুরের সরিষাবাড়ীতে ৪র্থ ধাপে ২৬ ডিসেম্বর  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে। দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোটাররা দলীয় প্রার্থী বিবেচনা না করে গ্রহণযোগ্য ব্যক্তিদেরকেই ভোট দিবেন বলে তারা জানাচ্ছেন। তবে ভোটাররা চায় সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন।এ ইউনিয়নে একাধিক প্রার্থী থাকলেও নৌকা প্রতীক নিয়ে আনিছুর রহমান জুয়েল  এবং আ.লীগেরই বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতিকের আব্দুল্লাহ আল মামুনের মধ্যেই মূল প্রতিদ্বন্দ্বিতা হবে।যে প্রার্থীই চেয়ারম্যান নির্বাচিত হবেন তিনি মহাদান ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন, সন্ত্রাস, মাদকমুক্ত এবং একটি ডিজিটাল ইউনিয়ন গঠনসহ বেকারদের কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করবেন এমনটাই প্রত্যাশা নতুন ভোটারদের।এখানে বুলেট নয় ব্যালটই হবে নির্বাচনে জয়-পরাজয়ের হাতিয়ার বলে জানিয়েছেন সাধারণ ভোটাররা ।

সোমবার ও মঙ্গলবার ইউনিয়ন ঘুড়ে জানা গেছে, ২৬ ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারে জমে উঠেছে গ্রামগঞ্জ। জমজমাট প্রচার ও গণসংযোগ চলছে গ্রামগঞ্জ ও হাটবাজারে। নির্বাচনী প্রচারণায় মুখর চায়ের আড্ডা।

নৌকা প্রতিকের প্রার্থী আনিছুর রহমান জুয়েল থাকলেও  বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতিকের আব্দুল্লাহ আল মামুন  ইতোমধ্যে ভোটারদের মাঝে একচেটিয়া জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হয়েছেন। এছাড়াও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ততা, যেকোন দুর্যোগকালীন সময়ে সাধারণ ও অসহায় মানুষদের অনুদান দিয়ে পাশে দাঁড়ানো, বিভিন্ন উৎসবে খাদ্য-বস্ত্র-অর্থ বিতরণ করে তিনি নিজেকে অনন্য উচ্চতায় প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন জায়গাম পথসভা, চা-স্টল সভা করে নিজস্ব শক্তিশালী বলয় গড়ে তুলেছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল্লাহ আল মামুন ।

বনগ্রামের রাজিয়া, বিল বালিয়ার আশরাফ আলী, সেংগুয়ার সুলতান, সানাকুরের মীম সহ ভোটাররা জানান, আমরা সুষ্ঠু ভোট চাই, যাতে কোন ঝামেলা না হয়। আমরা আমাদের ভোটের মাধ্যমেই বেছে নিব আমাদের ইউনিয়নের চেয়ারম্যান। নৌকা দিব নাকি ঘোড়ায় দিব সেটা ভোটের মাধ্যমে প্রকাশ করব।

এ বিষয় নিয়ে ২য় বারের মতো চেয়ারম্যান প্রার্থী (নৌকা প্রতিক) আনিছুর রহমান জুয়েল এর সাথে মুঠোফোনে সোমবার ও মঙ্গলবার যোগাযোগের চেষ্টা করিলে তিনি ফোন রিসিভ না করে পরবর্তীতে বন্ধ রাখায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে বিদ্রোহী প্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন,জনগণ আমার (ঘোড়া প্রতিক)’র পক্ষেই রয়েছে। আমি শতভাগ আশাবাদী বিপুল ভোটে নির্বাচিত হব। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সুবিধাবঞ্চিত মহাদান ইউনিয়নে সুযোগ-সুবিধাসহ সকল প্রকার সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করে যাব।জনগনের সাথে অতীত থেকেই ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন,সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার লক্ষ্যে সরিষাবাড়ী থানা পুলিশ শতভাগ প্রস্তুত।

বিস্তারিত আসছে

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com