রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৩১ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মনোনয়ন ফরম কিনলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মোঃ আখতার হোসাইন

মনোনয়ন ফরম কিনলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মোঃ আখতার হোসাইন

সরিষাবাড়ী প্রতিনিধি -আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ইউপি নির্বাচনে কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কিনলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মোঃ আখতার হোসাইন। জামালপুর জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন । তিনি চেয়ারম্যান প্রার্থী হয়ে  নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণার পাশাপাশি বর্তমান সকারের উন্নয়নের কর্মকান্ড তুলে ধরছেন।কামরাবাদ ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক,  শুয়াকৈর পশ্চিমপাড়া কৃষক সমবায় সমিতির প্রতিষ্ঠাতা, শুয়াকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ১২ মিটার বক্স কালভাট নির্মাণে ১০%, মোট ৭১,৫০০/- টাকা অগ্রিম জমা প্রদান,যার ফলশ্রুতিতে বাংলাদেশ সরকার/বিশ্ব ব্যাংক সহযোগিতায় বক্স কালভার্ট নির্মাণ (নির্মাণ কাল ২০০০ইং)।শুয়াকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয় সাবেক বিদ্যোৎসাহী সদস্য,সরিষাবাড়ী পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ গর্ভণিং বডির সাবেক সদস্য, হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সাবেক সদস্য তিনি।ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে। তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রার্থী। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন সাধ্যমত বিতরণ করেছে ত্রাণ সামগ্রীসহ মাস্ক,নগদ অর্থ ।শীতের সময় কম্বল বিতরন,ক্ষতিগ্রস্ত বানবাসীদের পাশে দাডানো,নিজ অর্থায়নে মাটি কাটা, উন্নয়ন মূলক এবং রাজনৈতিক  কর্মকান্ড সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তার পিতা মরহুম ডাঃ মোজাহার আলী আহম্মেদ ছিলেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও ফুল মোহাম্মদ হোমিও হল এর স্বত্ত্বাধিকারী। তার পিতা প্রতিষ্ঠা কালীন সভাপতি হওয়ায় সে সময় থেকে ছাত্র রাজনীতিতে প্রবেশ করে আখতার হোসাইন।

কথা হলে চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতার হোসাইন জানান,বাংলাদেশ আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনা করে কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমার হাতেই নৌকা প্রতিক তুলে দিবে বলে আমার বিশ্বাস।কারণ আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার পিতা ছিলেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। আমার পরিবার সব সময় জনগণের পাশে ছিলেন, আমিও জনগণের পাশে আছি এবং থাকব। জনসেবার ইচ্ছা থেকেই ইউনিয়ন নির্বাচনে আসা। জনগণ চাইলে আমি নির্বাচন করবো। নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী । নির্বাচিত হলে তরুণদেরকে নিয়ে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com