বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
মাদারগঞ্জের ৪ নং বালিজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লিজু’র দলীয় মনোনয়ন পত্র জমা

মাদারগঞ্জের ৪ নং বালিজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লিজু’র দলীয় মনোনয়ন পত্র জমা

মোহাম্মদ আলী জিন্নাহ -আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১। এ উপলক্ষে মাদারগঞ্জের ৪ নং বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ফয়জুর রহমান লিজু দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তিনি বালিজুড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি’র দায়িত্ব পালন করছেন এবং যুবলীগের সভাপতি’র দায়িত্ব পালন করেছেন বর্তমানে ৪ নং বালিজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সদস্য।

বৃহস্পতিবার দুপুরে জামালপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় কর্মী ও সমর্থকদের নিয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন। জামালপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশরাফ হোসেন তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফারহান আহম্মেদ এর নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ও জমা দেন।

এ সময় মাদারগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুল হাই সরদার ও সাধারণ সম্পাদক ইদ্রিস আলী পাওয়ার, সহ সভাপতি আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিজান হাসান সুজন, সদস্য হাফিজুর রহমান ও নান্নু পারভেজ, বালিজুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান বিপ্লব ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, ইউনিয়ন যুবলীগের নেতা মনোহর আলীসহ অর্ধশতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৪ নং বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় নমিনেশন পেতে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক ফয়জুর রহমান লিজু।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com