বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ডেঙ্গু অভিযান

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ডেঙ্গু অভিযান

রিপোর্টার কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়-

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবং বরানগর পৌরসভার উদ্যোগে ২৮ নম্বর ওয়ার্ডের ডালিয়া মুখার্জির পরিচালনায় সকাল ন’টা থেকে ২৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ডেঙ্গু অভিযান শুরু করেন। ডেঙ্গু অভিযান জি এল টি, টবিন রোডের মুখ থেকে শুরু হয়ে শেষ হয় দর্জি পাড়া মোড়। এলাকায় এলাকায় মাইকিং করে বার বার ঘোষণা করেন ,আপনারা কোন ভাবেই কোন পাত্রে জল জমা রাখবেন না। বাড়ির আশ পাশ পরিষ্কার রাখবেন ,যেখানে সেখানে আবর্জনা ফেলবেন না।মশা একটি ভাইরাস জনিত রোগ, যেকোনো কারণে প্রবেশ করতে পারে শরীরে, তাই আপনাদের কাছে আমাদের আবেদন আপনারা এলাকা পরিষ্কার রাখুন। যথাযথ জায়গায় নোংরা আবর্জনা ফেলুন। যদি আপনারা সচেতন না হন , তাহলে কোনভাবেই এই ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা করা সম্ভব হবে না। ডালিয়া মুখার্জির উপস্থিতিতে এলাকায় ব্লিচিং পাউডার ও ডেঙ্গু নিধন ঔষধ স্প্রে করলেন এবং রাস্তা পরিষ্কার করালেন।

এমনকি মশার লাভা জাতে নষ্ট করে দেয়, তার জন্য প্রতিটি নালায় গাপ্পি মাছ ছাড়লেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ভাইস চেয়ারম্যান জয়ন্ত রায় মহাশয়সহ বিভিন্ন এলাকার তৃণমূল কর্মীবৃন্দ।

কথা হলে ডালিয়া মুখার্জী জানান, আমরা সাধারণ মানুষের পাশে বিভিন্নভাবে সহযোগিতা হাত বাড়িয়ে এসেছি। কিন্তু যদি আপনারা সহযোগিতার হাত না বাড়ান ,নিজেরা সতর্ক না হন, এবং আমাদের নির্দেশ না মানেন, না শুনেন ,তাহলে কোনোভাবেই কোনো রোগ থেকে রক্ষা করা সম্ভব নয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com