বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়ীতে অসুস্থ রোগীকে কোলে নিয়ে ভোট প্রদান মানবসেবায় জামালপুর পুলিশের মুল লক্ষ্য

সরিষাবাড়ীতে অসুস্থ রোগীকে কোলে নিয়ে ভোট প্রদান মানবসেবায় জামালপুর পুলিশের মুল লক্ষ্য

জামালপুর প্রতিনিধি – চাকরি নয় সেবা, পুলিশের এ স্লোগানটিকে বাস্তবে রুপ দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে জামালপুর জেলা পুলিশ। গত ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানব সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ কনস্টেবল মিনাল। জেলার সরিষাবাড়ি উপজেলার পাখাডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অসুস্থ একজন রোগী ভোট দিতে আসেন। কেউ সহযোগিতায় এগিয়ে না আসলেও পুলিশ সদস্য মিনাল এগিয়ে এসে অসুস্থ রোগীকে কোলে করে বুথ পর্যন্ত নিয়ে ভোট প্রদান কক্ষে, ভোট প্রদান করা হলে আবার তাকে কোলে করে বাইরে নিয়ে আসেন । পুলিশের এমন কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে প্রশংসার ঝড় তুলেছে।

অসুস্থ রোগী জানান, অসুস্থ থাকায় কেউ সাহায্যে এগিয়ে আসেনি। এ অবস্থায় আমি হয়তো হতাশ হয়ে ফিরে যেতাম। কিন্তু মানবিক এই পুলিশ সদস্য আমাকে ভোট দিতে সহযোগিতা করায় আমি ভোট দিতে পেরেছি।প্রতিটি পুলিশ যেনো তার মতো মানবিক হয় এই দোয়া করি।
এ বিষয়ে কনস্টেবল মিনাল বলেন, আমরা সেবার প্রত্যয় নিয়ে পুলিশে যোগদান করেছি। জেলা পুলিশ সুপার নাছির উদ্দীনের নির্দেশক্রমে আমরা সেবাকে মানুষের দৌড় গুড়ায় পৌঁছাতে চাই।
কথা হলে পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, চাকরি নয় সেবা, এটাই পুলিশের মুল মন্ত্র, তবে সেটা শুধু কথায় নয়, আমরা বাস্তবেও রুপ দিতে চাই। আর সে লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।পুলিশের এ মানবিকতা  মানুষের কাছে পুলিশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। পুলিশকে ভালোবাসছে, শ্রদ্ধা করছে। মানুষের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছে পুলিশ। মানুষের এই অভূতপূর্ব ভালোবাসা ও শ্রদ্ধার মর্যাদা আমাদের রাখতে হবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে জনগণের জন্য জনগণের পুলিশ হয়ে কাজ করতে হবে এবং জনসেবায় নিয়োজিত থাকতে হবে। এ ছাড়াও করোনা সংক্রমণ রোধে দায়িত্ব পালনকালে জীবন উৎসর্গকারী বাংলাদেশ পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। যে সমস্ত পুলিশ সদস্যরা অসুস্থ আছেন তিনি তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com