রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মার্চ মাসেই রামপাল থেকে বিদ্যুৎ উৎপাদন সম্ভব হবে-বিদ্যুৎ সচিব মো. হাবিবুর রহমান

মার্চ মাসেই রামপাল থেকে বিদ্যুৎ উৎপাদন সম্ভব হবে-বিদ্যুৎ সচিব মো. হাবিবুর রহমান

বিদ্যুৎ সচিব মো. হাবিবুর রহমান বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির মধ্যেও রামপাল কয়লা ভিত্তিক পাওয়ার প্লান্টের নির্মাণ কাজ থেমে থাকেনি। বাংলাদেশ-ভারত এই দুই দেশের বন্ধুত্বের নিদর্শন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প হিসেবে রামপাল পাওয়ার প্লান্টের সার্বিক কর্মকাণ্ড সন্তোষজনকভাবেই এগিয়ে যাচ্ছে। আমরা আশা করছি আগামী মার্চ মাসেই রামপাল থেকে বিদ্যুৎ উৎপাদন সম্ভব হবে।

শনিবার রামপাল পাওয়ার প্লান্টের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে এমনই আশাবাদ ব্যক্ত করেন বিদ্যুৎ সচিব। বিকালে তিনি রামপাল বিদ্যুৎ কেন্দ্র চত্বরে একটি বকুল গাছের চারাও রোপণ করেন।

এর আগে সকালে তিনি রামপাল পাওয়ার প্লান্টে পৌঁছে বিভিন্ন কাজের অগ্রগতি সরেজমিন পরিদর্শন করেন। পরে প্রকল্প মূল্যায়ন সভায় অংশ নেন।

 

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেড কর্তৃক পরিচালিত সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে প্রকল্প এলাকায় শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন তিনি।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কাজী আবসার উদ্দিন আহমদের সভাপতিত্বে আয়োজিত হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যুৎ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. মোহসিন চৌধুরী, অতিরিক্ত সচিব এ.টি.এম মোস্তফা কামাল, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন, বিউবো সদস্য মো. মাহবুবুর রহমান, পিজিসিবি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়াসহ সংশ্লিষ্ট পদস্থ কর্মকর্তারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com