মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:২২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

মোঃ সবুজ মিয়া প্রতিনিধিঃ
শুক্রবার (১৭সেপ্টেম্বর) বগুড়া জেলা গাবতলী উপজেলা কাগইল বাজারে বনিক সমিতির নেতৃবৃন্দদের উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে কাগইল বাজার সংলগ্ন তিনমাথা মোড়ে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করেন।অত্র বনিক সমিতি সদস্য ও সচেতন মহলের উদ্যোগে মানবন্ধনে সভাপতিত্ব করেন বনিক সমিতির সভাপতি আজিজুল হক স্বপন হিরা।  সংগঠনের উপদেষ্টা এবি,এম আবু সাঈদ এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন থানা, বিএনপির যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, কাগইল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান হিলু, সংগঠনের উপদেষ্টা আব্দুল বারী, সমিতির সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম।

উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন কাগইল ইউনিয়ন বিএনপির আহবায়ক আবু আছাদ, সংগঠনের উপদেষ্টা আজমল হোসেন শীষ, রাহেল মন্ডল, বিএনপি নেতা আব্দুস সবুর সবুজ, সমাজসেবিকা দিল আফরুজা লাবনী, সমিতির নেতা রিপন, পাপ্পু, মিনারুল, মিলন, কামাল, সুরুজ, সাধন, বাপ্পী, স্বপন, নুরুন্নবী, বাবলু, তাপস, আলমগীর, হারুন, রনি, রেজা, মামুন, ইমরান, এনামুল, মিনহাজুল রাকিবুল ইসলাম’ সহ সাধারন ব্যবসায়ীবৃন্দ এবং এলাকার সচেতন নাগরিক সমাজ প্রমূখ।

উল্লেখ্য গত ১৬ জুলাই কাগইল বাজারে আমিন জুয়েলার্সে একটি চুরীর ঘটনা ঘটে। এরপর থানার অভিযোগের ভিক্তিতে পুলিশ সাহিদুলের পুত্র সাদেকুল কে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে চুরীকৃত মালামাল উদ্ধার ও অভিযুক্ত সাদেকুলকে জেলহাজতে প্রেরন করে। এ মামলাকে ধামাচাপা দিতে পরবর্তীতে চুরীর মামলায় অভিযুক্ত আসামী সাহিদুল বাদী হয়ে কাগইল বাজার বনিক সমিতির বর্তমান সভাপতি আজিজুল হক স্বপন হিরা’সহ জাকিরুল, বাপ্পী, এনামুল, মিনহাজ, মেহেদীকে আসামী করে জেলা বগুড়া গাবতলী থানা বিজ্ঞ আমলী আদালতে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় বক্তরা কাগইল বাজার বনিক সমিতির নেতৃবৃন্দদের উপর দায়ের করা উক্ত ভিত্তিহীন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ও তিব্র নিন্দা জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com