সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
মিরপুরে আলাউদ্দিন ও শাহরিয়ার কর্তৃক মার্কেটের দোকান দখলের অভিযোগ

মিরপুরে আলাউদ্দিন ও শাহরিয়ার কর্তৃক মার্কেটের দোকান দখলের অভিযোগ

 

বাহাউদ্দীন তালুকদার :
রাজধানীর মিরহজরত শাহ্ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্স মার্কেটর তৃতীয় তলায় মোঃ মুজিবুর রহমানের নিজস্ব মালিকানাধীন ৪৩/এ ও ৪৩/বি দুটি দোকানে সাটার লাগাতে গেলে হজরত শাহ্ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্স মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন আল আজাদ ও দোকান ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শাহরিয়ার কর্তৃক সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে দোকান দখলের অভিযোগ উঠেছে। উক্ত ঘটনায় শাহ্ আলী থানায় সাধারণ ডায়েরি ও অভিযোগ দায়ের করছেন দোকান মালিক মোঃ মজিবুর রহমান।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, কোম্পানী ০৯/০৩/২০০২ ইং সনের চুক্তিপত্র দলিল এবং ১৪/০৩/২০০২ইং সনের মিরপুর-১ সাব রেজিস্ট্রার অফিসে রেজিস্ট্রেশনকৃত ব্যাপক ক্ষমতা সম্পন্ন আম মোক্তারনামা দলিলের ভিত্তিতে হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্স নির্মাণ করে উক্ত মার্কেটের অংশীদারিত্ব লাভ করে। অধ্য ০৪/১২/২০২১ইং তারিখে বিকাল ৪ টায় আমার মালিকানাধীন ৪৩/এ ও ৪৩/বি তৃতীয় তলায় দুটি দোকানে শাটার লাগাতে গেলে দোকান মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন আল আজাদ (৬০) ও ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শাহরিয়ার (৪৫) সহ আরো অজ্ঞাত নামা ৭/৮ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি হুমকি ধামকি সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি দেয়। বিবাদীরা যেকোনো সময় বড় ধরনের ক্ষতি করতে পারে। সন্ত্রাসী বাহিনী অবৈধ দখলদার দুষ্কৃতিকারী চাঁদাবাজ ও অবৈধ প্রভাব বিস্তারকারী লোক নিয়ে আমার নির্মিতব্য দোকান ভাঙ্গিয়া ফেলে এবং যাবতীয় নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে যায় ও আমাকে কাজে বাধা প্রদান করে। ১নং আসামী আমাকে প্রকাশ্য হুমকি দেয় যে, আমি যতই মালিক হইনা কেন এখানে দোকান নির্মাণ করতে হলে ১নং আসামীকে বিশ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। শাহ্ আলী থানায় জিডি নাম্বার ২২৪।

এ ব্যাপারে দোকান মালিক মোঃ মজিবুর রহমান বলেন, আমি যতই মালিক হইনা কেন এখানে দোকান নির্মাণ করতে হলে ১নং আসামীকে বিশ লক্ষ টাকা চাঁদা দিতে হবে আলাউদ্দিন ও শাহরিয়ার কর্তৃক সন্ত্রাসী বাহিনীদের প্রাণনাশের হুমকি প্রদানের কারণে আমি চরম ভীত-সন্ত্রস্থ হয়ে পড়েছি এবং আমি ও আমার পরিবারের সদস্যগণ ভীষণভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্স দোকান মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন আল আজাদ বাধা দেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, আমার জানা মতে মুজিবুর রহমানের কোনো বৈধ কাগজপত্র নেই। আর যদি তার বৈধ কাগজপত্র থাকে তাহলে আমার সাথে যোগাযোগ করলে আমি নিজে দাড়িয়ে থেকে দোকান নির্মাণ করে দিবো।

এ ব্যাপারে হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শাহরিয়ার বাধা দেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এই যায়গায় দোকান নির্মাণ করলে আলো বাতাস বন্ধ হয়ে যাবে তাই বাধা দেওয়া হয়েছে। এবং তার কোনো বৈধ কাগজপত্র নেই।

এ ব্যাপারে শাহ্ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com