বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মির্জাগঞ্জে সাংবাদিককে হুমকি ও হামলার চেষ্টা, ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় অভিযোগ

মির্জাগঞ্জে সাংবাদিককে হুমকি ও হামলার চেষ্টা, ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় অভিযোগ

 

মু,হেলাল আহম্মেদ(রিপন)
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিককে হুমকি ও হামলার চেষ্টা। উক্ত ঘটনার অভিযোগে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য তুহিন হাওলাদারের বিরুদ্ধে থানায় সাধারন ডায়েরি করার অভিযোগ পাওয়া যায়।

গত ৯-সেপ্টেম্বর বৃহস্পতিবার ২১ ইং তারিখ দুপুর ১২ টার সময় মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে এ ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে।

উক্ত ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক মেহেদী হাসান মুবিন নিরাপত্তার সার্থে ও ইউপি সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ঐ দিনই মির্জাগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরি করেন। যার ডায়েরি নং-৩০৪।

ডায়েরি সুত্রে জানা যায়, স্বাধীন বাংলা পত্রিকার মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল ওয়াদুদ এর পরিবারের জন্ম নিবন্ধন ফরম জমা দিতে মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের যান এসময় তার সঙ্গে ছিলেন দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক মেহেদি হাসান মুবিন।এসময় অভিযুক্ত ইউপি সদস্য তুহিন হাওলাদার তাকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন রাস্তায় দাড়িয়ে। মুবিন প্রতিবাদ জানালে তাকে মারধর করার জন্য ছুটে আসলে তিনি স্থান ত্যাগ করে চলে আসার সময় তাকে সুযোগ পেলে জীবন নাশের হুমকি প্রদান করে ইউপি সদস্য তুহিন হাং।

এবিষয়ে মেহেদী হাসান মুবিন বলেন, কিছুদিন পূর্বে ইউপি সদস্য তুহিন হাওলাদারের সুবিদখালী বাজারের নিজ বাসায় ২য় স্ত্রীর দাবী নিয়ে এক নারী ইউপি সদস্যের বাসায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে পেশাগত দায়িত্ব পালনের জন্য তথ্য সংগ্রহ করতে যায় ভুক্তভোগী সাংবাদিক দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মেহেদী হাসান মুবিন, দৈনিক মানবজমিন প্রত্রিকার সোহাগ হোসেন, দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি ইলিয়াস হোসেন, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার আতিকুর রহমান লিপন সহ আরো দুই তিন জন। এরই জের ধরে ঘটনার দিন ইউপি সদস্য তুহিন ভুক্তভোগী সাংবাদিককে মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদে থেকে ফেরার পথে রাস্তায় পেয়ে হমকি দেয় এবং হামলার চেষ্টা চালায় বলে জানান তিনি।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মহিববুল্লাহর কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com