মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’

মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে প্রথমবারের মতো বাংলাদেশসহ বিশ্বের চার মহাদেশে একই দিনে (৩ ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এবং প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। বিশ্বের তিনটি মহাদেশে ছবিটি মুক্তির বিষয় আরো আগেই নিশ্চিত করা হয়েছিল। এবার যুক্ত হলো চতুর্থ মহাদেশ, ইউরোপেও মুক্তি পেতে যাচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি।

জানা গেছে, ইউরোপের ইংল্যান্ড, ফ্রান্স, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডে ৩ ডিসেম্বর একই দিনে মুক্তি পাবে ‘মিশন এক্সট্রিম’। এর আগে, তিন মহাদেশের যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ছাড়া আরও ১১টি দেশে সিনেমাটির মুক্তি বিষয়টি নিশ্চিত করে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন।

চার মহাদেশে সিনেমাটির মুক্তির বিষয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘মিশন এক্সট্রিম’-এর অন্যতম পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার  জানান, কিছুদিনের মধ্যে সুইজারল্যান্ড, ইতালি, পর্তুগাল, ডেনমার্ক, সুইডেনসহ আরও কয়েকটি ইউরোপীয় দেশ যুক্ত হবে। এ বিষয়ে আলোচনা অনেকদূর এগিয়েছে।

 

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা জনপ্রিয় নায়ক আরিফিন শুভ গণমাধ্যমকে বলেন, বিশ্ব সিনেমার আধুনিকতার দৌড়ে ‘মিশন এক্সট্রিম’ দেশীয় সিনেমার পক্ষে একটি শক্ত প্রতিনিধি। তাই পৃথিবীর নানা প্রান্তে বসবাসকারী প্রবাসীরা বুকে গর্ব নিয়ে সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছে। এটা তাদের দেশপ্রেম। রেসপেক্ট।

ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমীত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান সওদাগর প্রমুখ।

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট (সিটিটিসি)-এর কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে ‘মিশন এক্সট্রিম’। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার। সিনেমার সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com