বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
মৈশাদীতে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে আ’লীগ নেতা স্বপন গাজী

মৈশাদীতে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে আ’লীগ নেতা স্বপন গাজী

 

চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
শেষ সময়ে জমে উঠেছে চাঁদপুর সদর উপজেলাধীন ৬নং মৈশাদী ইউনিয়নের ইউপি নির্বাচন।স্ব স্ব প্রার্থী গন প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন। পাড়া-মহল্লা ও চায়ের দোকানের শুধু নির্বাচনী গুঞ্জন। মৈশাদী ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল ইসলাম নুরু পাটোয়ারীকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ সবাই মাঠে অবস্থান করছে।

তারমধ্যে নৌকার বিজয় সু-নিশ্চিত করার জন্য ব্যতিক্রম ভাবে কাজ করে যাচ্ছে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ স্বপন গাজী। তিনি আওয়ামী লীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম নুরু পাটোয়ারী সঙ্গে সমগ্র ইউনিয়নে নৌকার পক্ষে ভোট চেয়ে নৌকা মার্কার বিজয়ের জন্য কাজ করে যাচ্ছেন।নিয়মিত সকল জনসভা, পথ সভা, মিটিং, মিছেলে তার নেতা কর্মী নিয়ে উপস্থিত হচ্ছেন।

এই বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ স্বপন গাজী বলেন আমি ৬নং মৈশাদী ইউনিয়নের নৌকা মার্কার এক জন মনোনয়ন প্রতাশী ছিলাম। কিন্তু বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাঁর হাতেই আমাদের এই ইউনিয়নের নৌকার প্রতীক তুলে দিয়েছেন। তাই আমি আমাদের ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম নুরু পাটারায়ীর সঙ্গে নৌকা বিজয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। মৈশাদীতে নৌকা বিজয়ের লক্ষ্যে আমরা সবাই ঐক্যবদ্ধ। জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ মৈশাদী বাসীর নিকট নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে ১১ নভেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন।

জানা যায় মানবিক আওয়ামী লীগের এই নেতা মানুষের বিপদে আপদে সবার আগে ঝাঁপিয়ে পড়েন। করোনা মহামারী সময় কর্মহীন হয়ে পড়া অসহায় প্রায় হাজার পরিবারকে তিনি খাদ্য সামগ্রী চাল-ডাল-তেল-লবণ আটা, ময়দা, নগদ অর্থ ঈদ উপহার বিতরন করেন।এছাড়াও তিনি গোপনে ও প্রকাশ্যে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান ও কণ্যার বিবাহতে দান করে যাচ্ছেন। তিনি সুশিক্ষায় শিক্ষিত হয়ে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহর বিরুদ্ধে সোচ্চার রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com