বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স (চতুর্থ ব্যাচ) এর সমাপনী ও সনদপত্র বিতরন

মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স (চতুর্থ ব্যাচ) এর সমাপনী ও সনদপত্র বিতরন

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল-মৌলভীবাজার
মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে অদ্য বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) মৌলভীবাজার পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের কনস্টেবল ও নায়েক পদমর্যাদার পুলিশ সদস্যদের জন্য এক সপ্তাহ মেয়াদী ধারাবাহিক দক্ষতা উন্নয়ন কোর্স (চতুর্থ ব্যাচ) এর সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদর্শন কুমার রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হেমায়েতুল ইসলাম কমান্ডেন্ট (পুলিশ সুপার) আইএটিসি হবিগঞ্জ মহোদয় এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ হেমায়েতুল ইসলাম কমান্ডেন্ট (এসপি) আইএটিসি হবিগঞ্জ মহোদয় বলেন, দক্ষতা উন্নয়নে নিয়মিত প্রশিক্ষণের বিকল্প নেই। প্রশিক্ষণ ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দৃষ্টিভঙ্গীর পরিবর্তন করে এবং নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করে।

বিশেষ অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় বলেন, এক সপ্তাহ মেয়াদী এ প্রশিক্ষণে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে।

তারপর মেধাক্রম অনুযায়ী প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র প্রদান করা হয়
এ সময় আরওআই রিজার্ভ অফিস মৌলভীবাজার ও প্রশিক্ষক প্রশিক্ষনার্থীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com