মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৩০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সম্মেলন সফল করতে নেতাকর্মীদের পাশাপাশি ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম

সম্মেলন সফল করতে নেতাকর্মীদের পাশাপাশি ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতি। সম্মেলন সফল করতে নেতাকর্মীদের পাশাপাশি ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিও।

শনিবার জামালপুর শহরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মাস্টার চত্বরে অনুষ্ঠিত হবে জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রমিহের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, আবুল কালাম আজাদ এমপি, আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, ইঞ্জিনিয়অর মোজাফ্ফর হোসেন এমপি, বেগম হোসনে আরা এমপি, আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক মন্ত্রী রেজাউল করিম হীরা, জেলা আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। এছাড়াও সম্মেলনে উদ্বোধক হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী উপস্থিত থাকবেন।

 

পৌর আওয়ামী লীগের এই সম্মেলন সফল করতে আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দিনরাত ব্যস্ত সময় কাটাচ্ছেন। ইতিমধ্যে সম্মেলন স্থলে স্টেজ, প্যান্ডেল তৈরীর পাশাপাশি শহরজুড়ে ব্যানার-ফেস্টুন, তৌড়ন দ্বারসহ আলোক সজ্জায় সাজিয়ে তোলা হয়েছে। গেলো কদিন থেকেই শহরে জুড়ে চলছে প্রচার মাইক।

এদিকে নেতাকর্মীদের পাশাপাশি সম্মেলন শতভাগ সফল করতে ব্যস্ত রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিও। বৃহস্পতিবার ঢাকা থেকে এসেই সম্মেলনস্থলে পরিদর্শন করতে চলে আসেন। পরে মধ্যরাত পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে সম্মেলন স্থলের প্রস্তুতির কাজকর্ম দেখেন এবং নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি জানান, ১১ সেপেম্বর অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের সম্মেলন সফল করতে ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতিপূর্বেও আওয়ামী লীগের সকল সম্মেলন আমরা সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। এবারের সম্মেলনও আমরা সফলভাবে সম্পন্ন করবো এবং দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি সুন্দর কমিটি উপহার দিতে সক্ষম হবো।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com