মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৫৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
যমুনায় নিখোঁজ সেই স্কুলছাত্রের লাশ উদ্ধার

যমুনায় নিখোঁজ সেই স্কুলছাত্রের লাশ উদ্ধার

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৪২ ঘন্টা পর এস এম মুঘ নিউ আলী ছোট (১৪) নামে সেই  স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ সোমবার দুপুর ১২টা ২০ মিনিটে চরবাটিয়া ডুবোচর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ছোট বগুড়া সদরের জলেশ্বরীতলা নূর মসজিদ লেনের মোহাম্মদ আলীর ছেলে। সে বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ছিল। এসব তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন।

এর আগে, ওই শিশু তার মা-বাবা, আত্মীয় স্বজনসহ ১২ জনের একটি দলের সাথে গত শনিবার (৭ মে) দুপুরে সারিয়াকান্দি উপজেলার কালিতলা গ্রোয়েনবাঁধে বেড়াতে আসে। তারা একটি নৌকা ভাড়া করে যমুনা নদীর মাঝপথে বেড়াতে যায়। আছরের নামাজের সময় কালিতলা গ্রোয়েন বাঁধের পূর্ব দক্ষিণ পার্শে চরবাটিয়া এক ডুবোচরে তারা গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে শিশুটি পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে রাজশাহী থেকে ডুবুরি দল ৩০ ঘন্টার অভিযান শেষে নিখোঁজ হওয়ার স্থান থেকে ১৫০ গজ দূরে তার মরদেহ আজ উদ্ধার করে।

 

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন বলেন, ৩০ ঘণ্টা অভিযান শেষে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com