বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে আহত করার ঘটনায় রিফাত গ্রেফতার

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে আহত করার ঘটনায় রিফাত গ্রেফতার

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে আহত করার ঘটনায় পুলিশ রিফাত হোসেন আলিফ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। তার কাছ থেকে চাপাতি, দুটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ আহমেদ।

তিনি জানান, ওই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বাদি হয়ে তাজহাট থানায় পৃথক দুটি মামলা করেন।ওই মামলায় শুক্রবার সন্ধ্যায় ছিনতাইকারী চক্রের মূল হোতা রিফাত হোসেন ওরফে আলিফকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে নেশার টাকার জন্য ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন আলিফ। পরে তার দেয়া তথ্য অনুযায়ি, ছিনতাই কাজে ব্যবহার করা একটি চাপাতি ও দুটি মোবাইল ফোন ও কিছু টাকা উদ্ধার করা হয়। ছিনতাইকারী চক্রের আরো দুজন সদস্য পলাতক রয়েছে।তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালযের ১নং গেটের সামনে শিক্ষার্থী শাহরিয়াার সিদ্দিক পরাগ মাহমুদকে ছিনতাইকারীরা বাম হাতে কব্জির রগ কেটে ছিনতাই করেন। এরপরে লালবাগ এলাকায় ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামানও হামলার শিকার হন। তাদের দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা উন্নত চিকিসার জন্য পরাগকে ঢাকায় স্থানান্তর করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com