বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

দেশের বিভিন্ন স্থানে সংগঠিত সাম্প্রদায়িক সংহিসতার বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়ে রাজবাড়ী বাজার সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি চত্তরে এসে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

শোভাযাত্রা শেষে শহীদ স্মৃতি চত্তরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে পূজামন্ডপসহ বাড়িঘরে হামলা, ভাঙ্চুর, অগ্নিসংযোগ, লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে দুর্বৃত্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন বক্তরা। রাজবাড়ীতে যেন কোন অপশক্তি রাজবাড়ীর মানুষকে আঘাত করতে না পারে এজন্য নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশনা প্রদান করেন তারা।

 

সমাবেশে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড গনেশ নারায়ন চৌধুরী, হেদায়েত আলী সোহরাপ শফিকুল আজম মামুন, মো. ফকরুজ্জামান মুকুট, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, কাজী রাকিবুল হোসেন শান্তুনু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওহিদুজ্জামান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড উজির আলী শেখ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (শফি),  পাংশা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুন্ডু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com