রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৪১ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানকে অবাঞ্চিত ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানকে অবাঞ্চিত ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানকে অবাঞ্চিত ঘোষণা করে বাসভবনের পর এবার সিনেট ও দুটি প্রশাসন ভবনেও তালা ঝুলিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির নেতাকর্মীরা।

রবিবার দুপুর ১টার দিকে সিনেট ভবন এবং প্রশাসনিক ভবনে তারা তালা ঝুলিয়ে দেন।

তারা বলেন, মেয়াদ শেষের আগে উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান যেন কোনো ধরনের প্রশাসনিক কার্যক্রম পরিচালনা করতে না পারেন, সে জন্য এই কঠোর অবস্থান নেওয়া হয়েছে।

 

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইলিয়াস হোসেন বলেন, বর্তমান উপাচার্য ২০১৭ সালের ৭ মে নিয়োগ পেয়েছিলেন। আগামী ৬ মে তার মেয়াদ শেষ হবে। ইতিমধ্যে তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। মেয়াদের শেষ সময়ে যেন তিনি অতীতের মতো আর দুর্নীতি করতে না পারেন, সেজন্য আমরা অবস্থান নিয়েছি।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানের বাসভবনে তালা ঝুলিয়ে দেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির নেতাকর্মীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আজ ফাইনান্স কমিটির মিটিং ছিল। কিন্তু আন্দোলনকারীদের অবস্থানের কারণে কমিটির কেউ ভেতরে প্রবেশ করতে পারেনি। অনিবার্য কারণবশত আজকের ফাইনান্স কমিটির সভা স্থগিত করা হয়েছে।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com