সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
রাজাকারদের তালিকা দ্রুত প্রকাশ করা হবে- রংপুরে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

রাজাকারদের তালিকা দ্রুত প্রকাশ করা হবে- রংপুরে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

সংসদে আইন প্রনয়ন করে দ্রুত সময়ের মধ্যে রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে। কুমিল্লার ঘটনায় জড়িতরা কেউ পার পাবে না। ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না। গতকাল বৃহস্পতিবার বিকেলে রংপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন ও বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় কালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি একসব কথা বলেন। তিনি আরো বলেছেন, দেশ যখন এগিয়ে যায় তখন দেশ বিরোধী একটি চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা সংখ্যালুঘুদের নিয়ে ষড়ন্ত্রে মেতে উঠে।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর ৩ আসনের সংসদ সদস্য রাহ্গির আল মাহী সাদ এরশাদ।

রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির। আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূর নাহার বেগম সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, আওয়ামীলীগ, জাতীয় পার্টির নেতাকর্মী সাংবাদিকবৃন্দ ও সুধী সমাজ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com