বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৫ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে মেম্বারদের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে মেম্বারদের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মুজিবের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে পরিষদের সদস্যরা (মেম্বার) এ আয়োজন করে। চেয়ারম্যানের অনিয়ম দুর্নীতির প্রতিবাদ করলেই নাজেহাল ও হয়রানি শিকার হতে হয় বলে জানান ইউপি সদস্যরা।
এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা প্রদানে সুবিধাভোগীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে। বিভিন্ন প্রকল্পের কাজ না করে চেয়ারম্যান অর্থ আত্মসাত করেছেন বলে অভিযোগ করা হয়েছে। ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা লকিয়ত উল্যাহ গত ৫ বছরের মধ্যে মাত্র ৬ মাস ভাতা পেয়েছেন। এরপর থেকেই তার ভাতা বন্ধ করে রেখেছেন চেয়ারম্যান। একইভাবে অন্যান্য মেম্বারদের বছরের পর বছর ভাতা বন্ধ রয়েছে। এসব অভিযোগ এনে ৩১ আগস্ট জেলা প্রশাসকের বরাবরেও লিখিত অভিযোগও করেছেন তারা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা লকিয়ত উল্যাহ, বেলাল হোসেন, শাহ্ আলম ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য মরিয়ম বেগমসহ স্থানীয় এলাকাবাসী। নির্বাচিত হওয়ার কয়েক মাস পর থেকেই স্বেচ্ছাচারিতার মাধ্যমে মেম্বারদের সম্মানি ভাতাও বন্ধ করে রেখেছেন চেয়ারম্যান মজিবুল হক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৬ জন ইউপি সদস্যের স্বাক্ষরিত লিখিত বক্তব্যে বলা হয়, পরিষদ গঠনের পর থেকেই চেয়ারম্যান মাসিক সভা, প্রকল্পের বিপরীতে সভা ও ত্রাণ সামগ্রী বিতরণ নিয়ে কোন সভা করেননি। চেয়ারম্যান তার লোকজনকে বিভিন্ন সুবিধা দিয়ে আসছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com